জয়েন করুন পৃথিবীর সেরা মার্কেটপ্লেসে। একবার রেজিষ্ট্রেশন করবেন সরাসরি ৮টি মার্কেটপ্লেসের সদস্য হইতে পারবেন। আপনি আপনার ক্যাটাগরি অনুযায়ী  জানতে পারবেন আপনি কোন মার্কেটপ্লেসে কাজ করবেন। আপনি ইচ্চা করলে ৮টি মার্কেটপ্লেসের সদস্য হয়েও কাজ করতে পারবেন। একবার রেজিষ্ট্রেশন করলেই ৮টি মার্কেটপ্লেসের সদস্য হইতে পারবেন। একই লগিন ডিটেইলস সবগুলেfর জন্য তবে ভুল করেও আপনি আপনার লগিন ডিটেইলস কারো সাথে শেয়ার করবেন না। এসইওক্লার্ক মার্কেটপ্লেস থেকে আপনি কয়েকটি সেকসানে কাজ করতে পারবেন।

  • হোম থেকে জব
  • হোম থেকে ট্রেড
  • সেল থেকে সেলার

আপনি যদি সার্ভিস কিনতে চান তাহলে আপনি BTC/ETH/LTC, Paypal, Credit cards ব্যবহার করে কাজ করতে পারবেন। আর যদি আপনার একাউন্টে ব্যালান্স থাকে তবে সেটা দিয়েও আপনি প্রোডাক্ট কিনতে পারবেন। যে কোন ফ্রি ল্যান্সার রাই জানে কোয়ালিটি এসইও সার্ভিস ছাড়া আপনার প্রোডাক্ট কে র‌্যাংকিং এ আনা যাব না। সো এখানে আপনি বিশ্বের সেরা সেরা এসইও ফ্রিল্যান্সার দেরকে পাবেন যারা কোয়ালিটি সার্ভিস সেল করে থাকে। মিনিমাম ১ মিলিয়ন এসইও ফ্রি  ল্যান্সার এখানে সার্ভিস সেল করে থাকে প্রায় ৫ মিলিয়ন।

আপনি যদি এখান থেকে অলওয়েজ ডলার উপার্জন করতে চান তাহলে আপনাকে সুন্দর সুন্দর সার্ভিস সাজাতে হবে। তার আগে আপনাকে হোম থেকে মার্কেটপ্লেস সেকসান থেকে অন্যান্য ফ্রি ল্যান্সার রা কিভাবে সার্ভিস সাজিয়েছে সেটা ষ্টাডি করে নিতে হবে। এখানে ইউটিউব ভিডিও টিউটোরিয়াল আছে যেটার ৫টা পার্ট দেখলে আপনি এ টু ডেজ সব কিছু বুঝে যাবেন এবং একদম ১ টাকাও খরচ না করে আপনি কাজ শুরু করতে পারবেন। আপনি যে যে উপায়ে মান উইথড্র করতে পারবেন : পাইওনিয়ার/পেপাল/পেল্যুশন

প্রত্যেক ভিডিও এর নীচে আমার কন্ট্রাক্ট ডিটেইলস দেয়া আছে – আপনি ফ্রি তে কন্ট্রাক্ট করতে পারেন – আপনার এক টাকাও খরচ হবে না।

skype: masudbcl

Youtube: masudbcl