শুরুটা হয়েছিল ঠিক এক বছর আগে কিন্তু কাজ কর্ম শুরু হয়ে ২২শে সেপ্টেম্বর রাত থেকে। স্বাধীন ভাইয়ার আলুভর্তা ডট কম বিক্রি দিয়ে শুরু করা, এই গ্রুপের ডোমেইন বিক্রি সংখ্যা এখন অব্ধি ৩০০+ আনুমানিক। ধারনা করা যাচ্ছে মোটামুটি ৬-৭ লাখ টাকার ডোমেইন বিক্রি হয়েছে আমাদের এই গ্রুপে

আপনাদের এই অসাধারন রিস্পন্স সত্যি আনবিলিভেবল। আপনাদের এত সারা পেয়ে কিছু দিন আগে আমরা একটি ওয়েবসাইট করি যেখানে আমরা আপনাদের সহায়তায় নানা রকম পোস্ট তুলে ধরি। কিন্তু গতকাল রাতে আমরা আমাদের সাইটকে নতুন একটি রুপ দিয়েছি। আমাদের ওয়েব সাইট টি এখন ফোরাম হিসেবে নিয়ন্ত্রন করা হবে, সে সাথে জানাতে যাচ্ছি

বাংলাদেশের প্রথম আইটি এনাবল সার্ভিস নিয়ে ফোরাম হচ্ছে (https://dab.com.bd/) ডোমেইন অকশন বাংলাদেশ।

যেভাবে আমরা ফেসবুক গ্রুপ পরিচালনা করি ঠিক সেভাবেই এখন থেকে ফোরাম পরিচালনা করবো। এখানে আপনারা সকল ধরনের পোস্ট করতে পারবেন। ডোমেইন বাই সেল, সিকিং-আস্কিং, ব্লগ পোস্ট, নেটওয়ার্কিং এবং অনলাইন মিট আপ করতে পারবো। সল্প করে বললে সব কিছুই করা যাবে। যে সাথে আপনি চাইলে এটা একটি যোগাযোগের মাধ্যম হিসেবেও ধরতে পারেন। চাইলে একে অপরের সাথে খুব ইজিলি কন্টাক্ট করা যাবে।

মূল আকর্ষন এখনো বাকি। আমরা প্রতিদিন অনেক পোস্ট দেখি, ডোমেইন কই থেকে নিবো? ভালো সার্ভিস কারা দেয়? কাদের হোস্টিং বেশি ফাস্ট। এমন প্রচুর পোস্ট থাকে। কিন্তু আমরা আপনাদের তেমন কোন ধারনা দিতে পারি নাহ। আসলে আমরা দেইনি। কিন্তু এখন আমরা আমাদের ওয়েব সাইটে এমন একটি ফিচার এনেছি যেখানে সকল বিষয়ে খুব স্পষ্ট ধারনা দেওয়া থাকবে। ডোমেইন হোস্টিং কিনার আগে যাবতীয় সকল কনফিউশন দূর করে দিবে এই ফিচার।

শুধু ডোমেইনেই মাঝেই আমরা থেমে থাকবোনা। আমাদের যেতে হবে বহুদূর। ডোমেইন, হোস্টিং, ওয়েবসাইট, সফটওয়্যার এবং অ্যাপ সহ সকল ধরনের বাইসেল আপনাদের জন্য এনাবল করা। একটু অবাক করার মতো হলেও ট্রু। সব কিছুই পাওয়া যাবে, সেই ডিসিশনই নেওয়ার হয়েছে।

এই সকল কাজ গুলো করার জন্য আর দেরি নাহ করে এখনই একাউন্ট ক্রিয়েট করে ফেলুন https://dab.com.bd/ – তে। যেকোন সমস্যা ২৪ ঘন্টাই আমাদের সাথে কন্টাক্ট করতে পারেন। আমরা আপনাদের জন্য সব সময় ফ্রি।

আর হ্যাঁ আমাদের আগের সকল পোস্ট গুলো পাওয়া যাবে – https://dab.com.bd/old এখানে।