আসসালামু আলাইকুম ! আমি হাসান। সবাইকে নতুন বর্ষের অগ্রীম শুভেচ্ছা । কিভাবে ফেইসবুক ব্লক লিঙ্ক আনব্লক করবেন?

ব্লক লিঙ্ক কি?
ফেইসবুক তাকে নিরাপদে রাখার জন্য একটি ফিচার যোগ করেছে । একে বলা হয় Block link । এর ফলে ইউজার রা কোন লিঙ্ক শেয়ার করতে পারে না যদি তার লিঙ্ক ফেইসবুক ব্লক করে দেয়। এই ব্লক link আর পোস্ট করা যায় না।

কিভাবে ফেইসবুক ব্লক লিঙ্ক আনব্লক করবেন?
আমরা একটি মাত্র পদ্ধতি দিয়ে আনব্লক করবো এবং তা ফেইসবুক সাপোর্ট টিম এ রিপোর্ট করে।
নিচের স্টেপ গুলো খুব মনযোগ সহকারে খেয়াল করুন!

১. প্রথমে আমাদের এই লিংক এ যেতে হবে।
২. নিচে একটি বক্স দেখতে পারবেন। এখন ফেইসবুক কে এমন কিছু লিখতে হবে যাতে তারা বুঝে আপনার ওয়েবসাইট লিঙ্ক টি সম্পূর্ণ স্প্যাম বিরোধী। আমি নিচে একটি ফিডব্যাক লিখে দিচ্ছি। আপনারা যদি না লিখতে পারেন তাহলে আমার লিখাটি কপি করে অইখানে লিখে সাবমিট দিবেন।

Hello! Facebook, I am glad to know that your team take action aggaisnt spam, malware. Recently I have seen that my link http://এইখানে_আপনার_ব্লক_লিনক_দিতে হবে has blocked but i doesn’t goes aggaisnt your security. Please Unblock my website and obligue thereby. Thank you Facebook Team.<br /><br /><br /><br /><br /><br /><br />

ব্যাস এই লিখাটি বক্স এ পেস্ট করে সাবমিট দিয়ে অপেক্ষা করেন। দেরি লাগতে পারে অনেক বা ২/৩ দিন এর মাথায় হয়েও যেতে পারে। ম্যাক্সিমাম সময় অনেক দেরি লাগে। অপেক্ষা করুন! অপেক্ষার ফল সুমিষ্ট হয় ? ।

আপনার যদি পোস্ট টি ভালো লেগে থাকে বা উপকৃত হয়ে থাকেন, তবে অবশ্যই আমাদের পোস্ট টি আপনার ফ্রেন্ডদের সাথে শেয়ার করবেন। শেয়ার করার জন্য পোস্টের নিচে অনেকগুলো অপশন রয়েছে!

সবাই ভালো থাকুন এবং সুস্থ্য থাকুন, আমাদের সাথেই থাকুন!