SEDO: এরা গ্রেট ডোমেইন অকশনের জন্য পপুলার। বড় ডিল গুলো সেডো ব্রোকারের মাধ্যমেই বেশি হয়। তাছাড়া তাদের রেগুলার অকশন প্রোগ্রাম থাকে। আপনার কাছে খুব স্ট্রং ডোমেইন না থাকলে ৫৯ ডলার দিয়ে অকশনে পার্টিসিপেট করা লস।


DAN: মাঝারি আকারের ডিলের জন্য ভালো একটা মার্কেট। বিশেষ করে ২ ওয়ার্ড বা কিওয়ার্ড ডোমেইন গুলো সেল হবার সম্ভাবনা থাকে কয়েক মাসের মধ্যে।


Name Liquidate: এটা একটা নতুন লিকুইডেশন মার্কেট। আপনার যদি জরুরি ভাবে ডোমেইন সেল করে দেওয়ার ইচ্ছা থাকে কম দামে ১ মাসের মধ্যেই তাহলে এটা ব্যবহার করতে পারেন। ড্যাব গ্রুপের অনেকের অনেক ডোমেইন সেল হয়েছে ১ সপ্তাহের কম সময়ে।


Squad Help: এটা একটা প্রিমিয়াম মার্কেট। আপনি ডোমেইন সাবমিট করবেন। এপ্রুভ হলে মনে করবেন আপনার ডোমেইন ভ্যালুয়েবল। এবং সেল হবার গড় সময়কাল ৬-৮ মাস।


Flippa: এটা একটা পেইড মার্কেট। প্রতিটি ডোমেইন লিস্টিং ১০ ডলার। আপনার কাছে খুব ভালো ডোমেইন না থাকলে এখানে লিস্ট করা মানে ১০ ডলার জলে ফেলা।
4CN: এটা চাইনিজ মার্কেটপ্লেস। আপনার যদি শর্ট নিউমেরিক ডোমেইন থাকে তাহলে এই মার্কেটে এড করতে পারেন। ডোমেইন লিস্ট ফ্রি এখানে তবে অকশনে দিতে হলে আপনাকে একাউন্টে ৪০০ ইউয়ান জমা রাখতে হবে।
বিঃদ্রঃ উপরোক্ত সকল ডাটা শুধুমাত্র ডটকম ডোমেইনের ক্ষেত্রে প্রযোজ্য।

আর্টিকেল লিখেছেনঃ Siful Moni‎