যেমনঃ ই-কমার্স, এফিলিয়েট মার্কেটিং, বিজনেস/কর্পোরেট, পার্সোনাল, নিউজ পোর্টাল, পোর্টফলিও, রিয়েল এস্টেট, রেস্টুরেন্ট, হোটেল/রিসোর্ট, ডিজাইন ফার্ম, ট্রাভেল এজেন্সি এবং আরও অন্যান্য।

ই-কমার্স সাইট নিয়ে কিছু কথা বলিঃ
ই-কমার্স হচ্ছে ইলেকট্রনিক ও অনলাইনের মাধ্যমে ব্যবসা-বাণিজ্য করার একটি আধুনিক পদ্ধতি। যেকোন ধরনের পণ্য বা সেবা বাণিজ্যের প্রথম ধাপ হচ্ছে বিক্রেতার নিকটে থাকা পণ্য বা সেবা ক্রয় করা, ক্রেতা কর্তৃক পণ্য বা সেবার ক্রয় মূল্য পরিশোধ করা এবং বিক্রেতার সাথে ক্রেতার সারসরি যোগাযোগ। কিন্তু বর্তমান সময়ে তথ্য ও প্রযুক্তির এই যুগে বিক্রেতা তার পণ্য বা সেবার, তথ্য, ছবি, ভিডিও ইত্যাদি ইন্টারনেটে আপলোড দিয়ে একটি দোকান খুলে বসতে পারে।

এক্ষেত্রে তার প্রতিষ্ঠানের জন্য একটি ই-কমার্স ওয়েবসাইট চালু করতে হবে। যাতে যেকোন সময় ক্রেতা খুব সহজেই অনলাইনে মাধ্যমে বিক্রেতার ওয়েবসাইট থেকে তার পছন্দের পণ্যটি নির্বাচন করে অর্ডার করতে পারেন এবং ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারেন। অর্ডার প্রাপ্তির পর বিক্রেতা তার পণ্যটি ক্রেতার ঠিকানায় নিজে অথবা পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠানের মাধ্যমে পাঠিয়ে দেন।

কেন আপনার একটি ই-কমার্স ওয়েবসাইট প্রয়োজন?
বর্তমানে তীব্র প্রতিযোগিতা মূলক বাজারে আপনাকে টিকে থাকতে হলে অন্য প্রতিষ্ঠানের পণ্য বা সেবা সমূহকে মোকাবেলা করতে হবে। আর এজন্য আপনার প্রতিষ্ঠান, পণ্য বা সেবার পাশাপাশি আপনাকেই যথেষ্ট দক্ষ হতে হবে। আপনি যে পণ্য বা সেবা গ্রাহককের নিকট পাঠাবেন সেই পণ্য বা সেবার বৈশিষ্ট্য, গুনাগুন ও ব্যবহার পদ্ধতি সম্পর্কে গ্রাহকের যথেষ্ট ধারণা থাকা প্রয়োজন। বর্তমান সময়ে একজন ভোক্তা বা ক্রেতার পক্ষে প্রতিযোগিতা পূর্ণ বাজারে প্রত্যেক প্রতিষ্ঠানে যেয়ে পণ্য বা সেবা সম্পর্কে ধারণা নেয়া সম্ভব নয়। এতে ক্রেতা বা ভোক্তার অর্থের পাশাপাশি সময়ও নষ্ট হয়।

আপনার যদি একটি ই-কমার্স ওয়েবসাইট থাকে তাহলে আপনার প্রতিষ্ঠান, পণ্য ও সেবা সম্পর্কে গ্রাহকদের ইতিবাচক ধারণা তৈরি হবে। আপনি যদি মনে করেন পণ্যের ক্রেতা বা ভোক্তাকে আপনি সর্বোচ্চ সেবা প্রদান করবেন অথবা পণ্য বা সেবা ক্রেতার নিকট পৌঁছে দিবেন, তাহলে এই কাজটি একটি ই-কমার্স ওয়েবসাইট এর মাধ্যমে খুব সহজেই করা সম্ভব। তাছাড়া আপনি একটি ই-কমার্স ওয়েবসাইট এর মাধ্যমে পন্য বা সেবার সর্বোচ্চ সংখ্যক ভোক্তা বা ক্রেতা পেতে পারেন। একটি ই-কমার্স ওয়েবসাইট হল আপনার বা আপনার প্রতিষ্ঠানের পরিচয়। যার মাধ্যমে আপনি অধিক লোকের নিকট পৌছাতে পারবেন।

ই-কমার্স শপ বা ই-কমার্স ওয়েবসাইট এর মাধ্যমে অনলাইনে পণ্য ক্রয় বিক্রয়ের পরিমাণ ক্রমেই বৃদ্ধি পাচ্ছে এবং জনপ্রিয় হয়ে উঠছে। এই ই-কমার্স শপের মাধ্যমেই আপনি খুব সহজেই অল্প সময়ের মধ্যে আপনার প্রোডাক্ট গুলিকে কাস্টমারের সামনে উপস্থিত করতে পারবেন। আর এই সকল সুবিধার কারণেই আমি দীর্ঘদিন যাবত অত্যন্ত দক্ষতার সাথে আপনাদের জন্য ই-কমার্স শপ, ইকমার্স শপিং কার্ট, পেমেন্ট গেটওয়ে ইন্টিগ্রেশন ও ই-কমার্স ওয়েবসাইট হোস্টিং সহ সকল প্রকার ই-কমার্স ওয়েবসাইট ডেভেলপমেন্ট সার্ভিস প্রদান করে আসছি ।

ওয়েব সাইট সার্ভিস :
ওয়েবসাইট ডিজাইন অ্যান্ড ওয়েব ডেভেলপমেন্ট ৫০০০ টাকা থেকে শুরু ।
আমরা এক্সপার্ট ওয়েব ডিজাইনার দ্বারা আপনাদের তৈরি করে দিবো :
১) ই-কমার্স ওয়েবসাইট
২) অনলাইন পত্রিকা
৩) ব্যাক্তিগত ওয়েবসাইট
৪) কর্পোরেট ওয়েবসাইট
৫) স্কুল/কলেজ এর ওয়েবসাইট
ওয়েবসাইট ডেভেলপমেন্ট সার্ভিস এর ফিচার সমূহ :
ডাইনামিক ডিজাইন।
গ্রিড বেসড লেআউট।
টপ অ্যান্ড বোটম ন্যাভিগেশন।
বিগ মেনু উইথ সিএসএস।
হেডার এবং সাইডবার ব্যানার।
ফটো অ্যান্ড ভিডিও গ্যালারি।
অ্যানিমাটেড টেক্সট অ্যান্ড বাটন।
অ্যানিমাটেড ইমেজ অ্যান্ড ব্যানার।
মোবাইল ডিভাইস কম্প্যাটিবল।
ট্যাবড কন্টেন্ট এরিয়া।
কন্টাক্ট ফর্ম ও সার্চ বাটন।
কন্টেন্ট অ্যান্ড কমেন্ট এরিয়া।
আরএসএস ফীডস।
ব্লগ ও ম্যাগাজিন লেআউট।
সুপার কাস্টমাইজেবল।
আনলিমিটেড পেইজ এবং পোস্ট।
আনলিমিটেড ক্যাটাগরি এবং আর্কাইভ।
সোশ্যাল মিডিয়া শেয়ারিং বাটন।
আবহাওয়া অ্যান্ড প্রেয়ার টাইম।
উইজার এডমিন প্যানেল।
ফেসবুক পেজ লাইক অপশন।
অ্যানিমাটেড লাইক বা ফলো বক্স।
ওয়েবসাইট ভ্যালিডেশন ইত্যাদি।
কেন আমাকে নির্বাচন করবেন?
ওয়েবসাইটটি কিভাবে পরিচলনা করবেন তার সম্পূর্ন গাইড লাইন।
ইচ্ছে মত পেইজ ডিজাইন ও তৈরি করার সুযোগ।
ডোমেইন প্লাস হোষ্টিং।
বেসিক অনলাইন মার্কেটিং পদ্ধতি।
ইউজার ফ্রেন্ডলি এডমিন প্যানেল।
এসইও ফ্রেন্ডলি ওয়েবসাইট।
গুগল অ্যাডসেন্স ও অ্যানালাইটিক সাপোর্ট।
ইচ্ছে মত ওয়েবসাইট পরিচালনা করার সুযোগ।
অভিজ্ঞ ও দক্ষ ডেভলপার দ্বারা ওয়েবসাইট ডেভেলপমেন্ট।
সিকিউরিটি গ্যারান্টি ১০০%।
আপটাইম গ্যারান্টি ৯৯.৯%।
অটো ওয়েবসাইট ব্যাকআপ সিস্টেম।
২৪/৭ সাপোর্ট।
আপনি চাইলে আমার সাথে যোগাযোগ করতে পারেন।


ফোনঃ +8801910434379

স্ক্যপে নামঃ chayan Molla

ওয়েবসাইটেঃ https://molla.world

ইমেইলঃ [email protected]