ওয়ানপ্লাস নর্ডটি কেবল সবেমাত্র ঘোষণা করা হয়েছে এবং এই মিডরেঞ্জ ফোনের জন্য প্রথম আপডেট ইতিমধ্যে প্রস্তুত। এই আপডেটটি ক্যামেরার উন্নতি নিয়ে আসে।

ওয়ানপ্লাস নর্ড ক্যামেরা আপডেট

ওয়ানপ্লাস নর্ড সবেমাত্র চালু করেছে এবং ওয়ানপ্লাস ইতিমধ্যে ফোনের জন্য প্রথম সফ্টওয়্যার আপডেট প্রকাশ করছে। গুঞ্জন রয়েছে যে Isশান আগরওয়াল যিনি ভারতে তাঁর ওয়ানপ্লাস নর্ডের আপডেটটি পাবেন। তিনি টুইটারে চেঞ্জলগটি ভাগ করে নেন যাতে আমরা আপডেটটির অর্থ কী তা দেখতে পারি। সম্পাদকীয়টিতে আপডেট এখনও ওয়ানপ্লাস নর্ডে রয়েছে।

চেঞ্জলগ দেখায় যে আপডেটটি 103 এমবি এবং ক্যামেরার জন্য উন্নতি নিয়ে আসে। আমরা দেখতে পাচ্ছি 5 এমপি গভীরতার ক্যামেরাটির ফিল্ড এফেক্টের গভীরতা যেমন বাড়ির অভ্যন্তরে তোলা ফটোগুলির গুণমানও উন্নত হয়েছে। এরপরে ওয়ানপ্লাস 60fps এ 4K চিত্র নেওয়ার সময় শক্তি ব্যবহারের জন্য অনুকূলিতকরণ করেছে। অবশেষে, ক্যামেরায় স্থায়িত্বের উন্নতি করা হয়েছে।

ওয়ানপ্লাস নর্ড সম্পর্কে আরও জানতে চান?

আপনি কি ওয়ানপ্লাস নর্ডে আগ্রহী? তারপরে আপনি আমাদের ঘোষণা নিবন্ধে এই মধ্যবিত্ত শ্রেণীর সমস্ত কিছু পড়তে পারেন। তদ্ব্যতীত, আমরা ইতিমধ্যে একটি হ্যান্ডস-অন প্রকাশ করেছি এবং একটি আনবক্সিং ভিডিও তৈরি করেছি।

ওয়ানপ্লাস নর্ড 399 ইউরো (8 জিবি / 128 গিগাবাইট) এবং 499 ইউরো (12 জিবি / 256 গিগাবাইট) এর জন্য নেদারল্যান্ডস এবং বেলজিয়ামে উপলব্ধ এবং আপনি ব্লু মার্বেল এবং গ্রে অনিক্স রঙগুলি চয়ন করতে পারেন। ওয়ানপ্লাস নর্ড 4 আগস্ট থেকে ওয়ানপ্লাসের মাধ্যমে পাওয়া যাবে। আপনি বেলসিম্পেল, টি-মোবাইল এবং কুল ব্লুয়ের মাধ্যমে ফোনটিকে প্রি অর্ডার করতে পারেন।

Source: Tech largestOneplus nord update camera